কালিয়াকৈর

কালিয়াকৈরে বিএনপির দুই নেতার স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সাংগঠনিক সম্পাদক এর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২০ এপ্রিল) বিকালে কালিয়াকৈর উপজেলা ও পৌর বিএনপির অঙ্গ সংগঠনের আয়োজনে আশিক নগর পার্কের অডিটোরিয়াম হল রুমে চাপাইর ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মানিক এবং সাবেক সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন এর স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মানুষের প্রিয় মুখ সত্য ও ন্যায়ের সংগ্রামী এই বিএনপির দুই নেতার সবসময় অবিচল থাকতেন রাজনৈতিক ব্যক্তিত্ব। তাদের এই স্বরন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র শ্রম বিষয়ক সহ সম্পাদক হুমায়ুন কবির খান, কালিয়াকৈর পৌর বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালিয়াকৈর উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক জনাব আক্তারুজ্জামান আক্তার, উপস্থিত ছিলেন, কালিয়াকৈর পৌর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক জনাব শাহবুল্লাহ, কালিয়াকৈর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজভী আহম্মেদ দুলাল, গাজীপুর জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ সভাপতি ও বর্তমান কালিয়াকৈর পৌর যুবদলের আহ্বায়ক জয়নাল আবেদীন, উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা যুবদলের সাবেক সহ সভাপতি ও বর্তমান কালিয়াকৈর উপজেলা যুবদলের আহ্বায়ক মো: তপন খান, গাজীপুর জেলা শ্রমিক দলের আহ্বায়ক মিনার উদ্দিন, গাজীপুর জেলা শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব উদ্দিন যুবরাজ সহ বিএনপির অঙ্গ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker