কালিয়াকৈর

কালিয়াকৈরে নিরাপদ সড়কের দাবীতে ফোন ব্যবসায়ী সমিতির মানববন্ধন

গাজীপুরের কালিয়াকৈরে সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও নিরাপদ সড়ক, একটি উন্মক্ত ফ্লাইওবার দাবিতে মানববন্ধন করেছে কালিয়াকৈর মোবাইল ফোন ব্যবসায়ী ও এলাকাবাসী। শনিবার সকালে উপজেলা সাহেব বাজার এলাকায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কে শতাধিক ব্যবসায়ী ও এলাকাবাসী এ মানববন্ধন করেন।

মানববন্ধন সূত্রে জানা গেছে, ঢাকা টাঙ্গাইল মহাসড়কে পার হয়ে কালিয়াকৈর টু ধামরাই আঞ্চলিক সড়কে যেতে হয়। কিন্তু উপজেলার সাহেব বাজার এলাকায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কে একটি আন্ডারপাস করা হয়েছে। আন্ডারপাস পার হয়ে যেতে হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। রয়েছে অনেক শিক্ষা প্রতিষ্ঠান। কিন্তু আন্ডারপাস চালু হওয়ার পর থেকে ঘন্টার পর ঘন্টা যানজটের সৃষ্টি হয়। যার ফলে ডেলিভারী রোগেসহ অনেকই দূভোর্গ পড়তে হয়।

এখানেই শেষ নয় প্রতিনিয়তই ঘঠছে দূর্ঘটনা। সম্প্রতি ১৪ এপ্রিল আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিনের সাথে দশ মাস আগে পারিবারিক ভাবে বিবাহ হয়। আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিনকে নিয়ে টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার আজগানা এক বিয়ের অনুষ্টানে যান। অনুষ্ঠান শেষে মোটরসাইকেল যোগে বাড়ির ফেরার পথে জামালপুর পরিবহণ ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস আন্ডারপাস এলাকায় পৌঁছালে বাসটি আসিফ মাহমুদ ও তার স্ত্রী তানজিনকে চাপা দিলে তারা দুজনে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়। এসময় দুজনেই গুরুত আহত হয়।

আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। এরকম সহস্র ঘটনা ঘটে চলেছে। যেন দেখার কেউ নেই। ওই ঘটনায় শনিবার সকালে সড়ক দুর্ঘটনা প্রতিরোধ ও নিরাপদ সড়ক, একটি উন্মক্ত ফ্লাইওবার দাবিতে মানববন্ধন করেছে কালিয়াকৈর মোবাইল ফোন ব্যবসায়ী ও এলাকাবাসী।

এসময় মানববন্ধনে নব দম্পত্তির হত্যার চালককে অবিলম্বে গ্রেফতার করে ফাঁসির দাবি জানান বক্তারা। এসময় বক্তব্য রাখেন মোবাইল ফোন ব্যবসায়ী সমিতির সভাপতি সেলিম হোসেন, সাধারণ সম্পাদক, রাজীব সাহা, উপদেষ্টা-মোহাম্মদ হালিম উপদেষ্টা-আতিকুজ্জামান মারুফ, মিজানুর রহমান, জাহাঙ্গীর, হামিদ, নাদিম, মিলন প্রমূখ।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker