কালিয়াকৈর

কালিয়াকৈরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন

“প্রাণীসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈরে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠানের শুভ উদ্বোধন ও প্রাণিসম্পদ সেবা সপ্তাহ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকাল ১০টায় কালিয়াকৈরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে ও প্রাণিসম্পদ দপ্তর ও ডেইরি উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগীতায় উপজেলা প্রাণিসম্পদ দপ্তর প্রাঙ্গণে এ প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউছার আহমেদ, উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রজত বিশ্বাস, উপজেলার প্রকৌশলী বিপ্লব পাল, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা লুৎফর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সারওয়ার আলম, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ এবং খামারীরা উপস্থিত ছিলেন।

প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তরের সহযোগিতায় এ প্রদর্শনীতে প্রায় ৪০টি স্টল স্থান পায়। এতে দেশী-বিদেশী ছাগল, গরু, কবুতর, মোরগ, রাজহাঁস, পশুপাখি এবং দুগ্ধজাত খাবার প্রদর্শন করা হয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker