কালিয়াকৈর

চাঁদা না পেয়ে এডভোকেটকে পেটালেন ইউপি সদস্য

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার নলুয়া এলাকায় মঙ্গলবার সকালে দশ লাখ টাকা চাঁদা না পেয়ে এক এডভোকেটকে পিটিয়ে তার ঘর ভেঙ্গে দেওয়া অভিযোগ উঠেছে এক ইউপি সদস্য উপর। অভিযুক্ত ওই ইউপি সদস্য হলেন,উপজেলার বেয়ালি ইউনিয়ন পরিষদের নির্বাচিত মেম্বার মজনু মিয়া (৪০)।

অভিযোগ সূত্রে জানা যায়, এডভোকেট হাফিজুর রহমান কালিয়াকৈরের নলুয়া এলাকায় তার বসত ভিটায় একটি টিনসেড আধা পাকা ঘর উত্তোলনের কাজ করিছিলো। পরে স্থানীয় ইউপি সদস্য মজনু মিয়াসহ অজ্ঞাতনামা ৭/৮জন উক্ত ঘর উত্তোলনে বাধা প্রদান করে হাফিজুর রহমানের কাছ থেকে টাকা পয়সা দাবী করে। ইতিপূর্বে বিবাদীরা হাফিজুর রহমানকে ভয় ভীতি প্রদর্শন করে নগদ ৫০,০০০টাকা নেয়। একবার চাঁদা নেওয়া সত্বেও অভিযুক্তরা হাফিজুর রহমানের ঘর উত্তোলনে বাধা প্রদান করে আবারও টাকা পয়সা দাবী করে এবং খুন জখমসহ বিভিন্ন প্রকার হুমকি প্রদান করে।

তারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার সকাল ১১ টায় হাফিজুর রহমান মিস্ত্রি দিয়ে উক্ত ঘর উত্তোলনের কাজ করাকালীন সময় মজনু মিয়াসহ অজ্ঞাতনামা ৮/১০ জন লোহার রড, বাঁশের লাঠি, ধারালো দাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হইয়া উক্ত নির্মানাধীন ঘরের সামনে আসিয়া ঘর উত্তোলনে বাধা প্রদান করিয়া অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। পরে এডভোকেট হাফিজুর এসব কার্যকলাপের কারন জিজ্ঞাসা করিলে অভিযুক্তরা নগদ ১০,০০,০০০/- টাকা দিতে হইবে বলিয়া দাবী করে তাদের হাতে থাকা লোহার রড দিয়ে হাফিজুর রহমানকে এলোপাথারী পিটাইয়া বুক, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। 

এবিষয়ে ইউপি সদস্য মজনু মিয়ার সাথে কথা বলতে তার বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker