কালিয়াকৈর

ঘুরতে বের হয়ে সড়ক দূর্ঘটনায় নিহত স্বামী স্ত্রীর

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাইপাস সড়কে রোববার রাতে সড়ক দূর্ঘটনায় স্বামী স্ত্রী নিহত হয়েছে। নিহতরা হলেন, উপজেলার বড়ইতলী গ্রামের মো: মোজাম্মেল হকের ছেলে আসিফ মাহমুদ হৃদয় (২৫) এবং তার স্ত্রী উপজেলার বলিয়াদি বকশি বাড়ির মৃত মুক্তা বকশির মেয়ে তানজিম বকশি (২১)। ৬ মাস পূর্বে পারিবারিক ভাবে বিয়ে হয় তাদের।

নিহতরা মোটরসাইকেল যুগে ঈদের আনন্দ উপভোগ করতে ঘুরতে বেরিয়েছিলেন বলে স্বজনরা জানান। এঘটনায় বাসটিকে আটক করেছে হাইওয়ে পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, রোববার দুপুরে নিহত হৃদয় ও তার স্ত্রী তানজিম টাঙ্গাইলের মির্জাপুর কুটিপাড়া এলাকায় তার এক নিকট আত্মীয়র বাড়িতে বিয়ের দাওয়াত খেতে যায়। সেখান থেকে ফেরার পথে ঈদ পরবর্তী বিনোদনের জন্য ঘুরতে বের হয় তারা। পরে বাসায় ফেরার পথে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর বাইপাস এলাকায় এসে পৌঁছালে টাঙ্গাইলগামী মাহি পরিবহন বেপরোয়া ভাবে এসে তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। দুর্ঘটনার সংবাদ পেয়ে নাওজোর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত দুজনের লাশ উদ্ধার করে। দুর্ঘটনা ঘটিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ঘাতক বাসটির চালক। তবে পুলিশ বাসটিকে আটক করা হয়েছে। 

নওজোর হাইওয়া থানার ওসি শাহাদাত হোসেন জানান, স্বামী স্ত্রী ঘুরতে বেরিয়েছিল ফেরার পথে টাঙ্গাইল গামী মাহি পরিবহন তাদের চাপা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয় তাদের দুজনের। নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker