কালিয়াকৈর

কালিয়াকৈরে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়ন ও বোয়ালী ইউনিয়নের শিলা বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরন হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ই মার্চ) সকালে উপজেলার বোয়ালী ও ফুলবাড়িয়া ইউনিয়নে শিলা বৃষ্টি ও ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় থেকে ৭৫০ জন পরিবারের মাঝে নগদ ১ বান টিন, ৩০০০ টাকা ও উপজেলা পরিষদের পক্ষ থেকে ধান ক্ষেত ক্ষতিগ্রস্তদের ১০০ জনের মাঝে, নগদ ৫০০০ টাকা প্রদান করা হয়।

গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আলহাজ্ব এ্যাড আ ক ম মোজাম্মল হক এমপি,উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার কাউসার আহাম্মেদ, উপজেলা বাস্তবায়ন প্রকল্প কর্মকর্তা সারোয়ার আলম।

কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান, কামাল উদ্দিন সিকদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জায়েদা নাসরিন উপজেলা আ’লীগের সভাপতি মুরাদ কবির, বোয়ালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন খান, বোয়ালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাদত হোসেন,সাধারন সম্পাদক ফরিদ আহম্মেদ সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যবৃন্দ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker