সরিষাবাড়ী

সরিষাবাড়ীতে ১৩ বছর পর ‘রথখোলা পানি ব্যবস্থাপনা কমিটি’র নির্বাচন অনুুষ্ঠিত

জামালপুরের সরিষাবাড়ীতে প্রায় ১৩ বছর পরে রথখোলা কামারবাড়ী পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি (পাবসস) লিমিটেড এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা জামতলা মোড় এলাকায় সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উৎসবমূখর পরিবেশে এই ভোট গ্রহণ অনুুষ্ঠিত হয়।

জানা যায়, রথখোলা কামারবাড়ী পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি ২০১০ সালে রেজিস্ট্রেশন (নং-০১) করা হয়। ২বছর পর পর নির্বাচনের হওয়ার কথা থাকলেও দলীয় বিভিন্ন মতভেদের কারনে ইতিপূর্বে কোন নির্বাচন অনুুষ্ঠিত হয়নি। পর্যায়ক্রমে বিভিন্ন সময় দলীয় ব্যক্তিরা দায়িত্ব পালন করেছেন। অবশেষে ১৩ বছর পর গত মঙ্গলবার এই প্রথম রথখোলা পানি ব্যবস্থাপনা কমিটির এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১১৮৩জন। নির্বাচনে ৪টি পদে ৮জন পার্থী অংশগ্রহণ করেন।

Image

এদের মধ্যে নির্বাচনে মোহাম্মদ আলীমুর রাজী (শিবলু) চেয়ার প্রতীকে ৪৬৪ ভোটে পেয়ে সভাপতি নির্বাচিত হয়। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ফারুক হোসেন আনারস প্রতীকে ২৪৩ ভোট পেয়ে পরাজিত হয়। সম্পাদক পদে ৪৮৩ ভোট পেয়ে নির্বাচিত হয় জালাল উদ্দিন এবং তার প্রতিদ্বন্দ্বী পার্থী ফরহাদ হোসেন ১৯৬ ভোট পেয়ে পরাজিত হয়। এছাড়া সহ-সভাপতি পদে ৩৮৯ ভোট পেয়ে নিবাচিত হয় রুবেল হোসেন, কোষাধ্যক্ষ পদে ৩৬২ ভোট পেয়ে নির্বাচিত হয় আব্দুল মোতালেব। জেলা সমবায় সমিতির সভাপতি অডিট অফিসার ও নির্বাচন কমিটির সভাপতি খালেদুজ্জামান খান এই নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

Image

উল্লেখ্য, উক্ত নির্বাচনে ১২টি পদের মধ্যে ৪টি পদে নির্বাচন অনুুষ্ঠিত হয় এবং বাকি ৮টি পদের (সদস্যের) নাম বিনাপ্রতিদ্বন্দ্বী নির্বাচিত প্রার্থী হিসেবে নাম ঘোষণা করা হয়।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker