সরিষাবাড়ী

সরিষাবাড়ীতে বিচ্ছিন্ন ঘটনায় নৌকা ও ট্রাকে সংঘর্ষ, পুলিশের ফাঁকা গুলি

স্বপন মাহমুদ, সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি:

জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে বিভিন্ন কেন্দ্রের বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ভোটগ্রহণ চলছে। 

রবিবার (৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর আদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা ও ট্রাকের সংঘর্ষ হয়েছে।

এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড গুলিবর্ষণ করেছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

অপর দিকে সকাল সাড়ে ১১টার দিকে পৌরসভার (চৌধুরি মোড়) সংলগ্ন বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকার প্রার্থী হেলাল ও স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের অধ্যক্ষ আব্দুর রশীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় নৌকার এজেন্ট মুমিনুল ইসলাম ও রমজান আলীসহ ২জন আহত হয়েছেন। পরে মুমিনুলকে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান জানান, চর আদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভেতরে নৌকার প্রার্থী ও স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থীর লোকজন সংঘর্ষে জড়ায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৫ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে। তবে এখন ভোটগ্রহণ ও আইনশৃঙ্খলা পরিস্থিত স্বাভাবিক আছে বলেও তিনি জানান।

অন্যদিকে দিকে বলারদিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের মারামারি ঘটনায় প্রিজাইডিং অফিসার আরিফুর রহমান জানান, ট্রাক ও নৌকার প্রার্থীর এজেন্টদের মধ্যে কথা কাটাকাটি থেকে উত্তেজনার সৃষ্টি হয়। বর্তমানে পরিস্থিতি শান্ত। ভোট গ্রহণ চলছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker