সরিষাবাড়ী

সরিষাবাড়ীতে শিক্ষার্থী হত্যার ঘটনায় ‘ইউপি সদস্য’সহ ১৫ জনের বিরুদ্ধে মামলা

জামালপুরের সরিষাবাড়ীতে চাঞ্চল্যকর উজ্জ্বল মিয়া নামে এক শিক্ষার্থীর হত্যার ঘটনায় ইউপি সদস্যসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

গত সোমবার (১ এপ্রিল) বিকেলে নিহত শিক্ষার্থীর বাবা ‘উসর আলী’ বাদী হয়ে সরিষাবাড়ী থানায় ‘হত্যা মামলা’ দায়ের করেন। মামলার দুই আসামিকে আদালতে প্রেরণ করেছেন পুলিশ।

তারা হলেন- চরবালিয়া গ্রামের আব্দুল বারেকের ছেলে আবু সাঈদ ও প্রবাসী শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন। তারা দুজনই নিহত উজ্জ্বল মিয়ার বন্ধু। মঙ্গলবাল (২ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুশফিকুর রহমান। 

মামলা ও স্থানীয়দের উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর-বালিয়া গ্রামের উসর আলীর ছেলে উজ্জ্বল মিয়া। গত বুধবার সন্ধায় ইফতারের পর মোবাইলে ফোন পেয়ে বাহিরের চলে যায়। রাতে বাড়ীতে না ফিরলে পরিবারের লোকজন আশেপাশে খুঁজতে থাকে। না পেয়ে পরের দিন থানায় অভিযোগ করেন তার বাবা। রবিবার (৩ ১মার্চ) দুপুরে বাড়ীর পাশে আপেল মিয়ার পরিত্যক্ত টয়লেটের সেফটি ট্যাংক থেকে দূরগন্ধ বের হয়। পরে প্রতিবেশীরা টয়লেটের হাউজ খুলে উজ্জ্বলের মরদেহ দেখতে পায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে। পরে জড়িত সন্দেহে দুই জনকে আটক করে পুলিশ। পরবর্তীতে সোমবার এ ঘটনায় চরবালিয়া গ্রামের সাহাব উদ্দিনের ছেলে পরাণ মিয়া (২০) কে প্রধান আসামি ও স্থানীয় ইউপি সদস্য আব্দুল মালেকসহ ৯ জন এজাহারভুক্ত এবং ৬/৭ জনকে অজ্ঞাতনামা করে নিহতের বাবা উসর আলী বাদী হয়ে সরিষাবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ-বিষয়ে সরিষাবাড়ী থানা অফিসার ইনর্চাজ (ওসি) মুশফিকুর রহমান বলেন, ‘ঘটনায় জড়িত সন্দেহে তাদের দুইজনকে আটক করে জেলহাজতে পেরণ করা হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। 

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker