সরিষাবাড়ী

হৃদয়ে বঙ্গবন্ধু আদর্শ, এই আদর্শ বেইমানি করবে না: এমপি প্রার্থী হেলাল

বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সংসদের মৎস ও প্রাণী বিষয়ক সম্পাদক ও সরিষাবাড়ী-৪ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী প্রার্থী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বলেছেন- ‘আমার দেহে মরহুম আব্দুল মালেক সাহেবের রক্ত এবং হৃদয়ে বঙ্গবন্ধুর আর্দশ, এই আদর্শ কোনদিন বেইমানি’ করবে না।

শনিবার (২৯ অক্টোবর) বিকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের নরপাড়া এলাকায় পথ সভায় এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে সংসদ সদস্য হয়ে ১৫ বছরের উন্নয়ন ৫ বছরেই করবো কথা দিলাম। দলের ভিতরে কোন্দল আমার পছন্দ নয়। আমি নিরপেক্ষ রাজনীতি পছন্দ করি। আমার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মালেক সাবেহ এমপি কোন্দলে রাজনীতি করেনি। তার আদর্শ আমার মাঝে রয়েছে। আমি অবহেলিত জনপদের মানুষের কথা চিন্তা করি। সেই চিন্তাতেই সংসদ নির্বাচনে সরিষাবাড়ীর এই আসন থেকে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী।

পথ সভায় পিংনা ইউনিয়ন ৭নং ওয়ার্ডের নরুল ইসলাম সভাপতিত্ব করেন। এসময় পৌর আ.লীগের সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজু, প্রভাষক মামুন রশিদ, পিংনা ওয়ার্ড আ’লীগের শাজাহান আলী, পিংনা ইউনিয়নের সাবেক ছাত্র নেতা কামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক ইয়াসিন আলম শিপনসহ আ.লীগের স্থানীয় নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker