সরিষাবাড়ী

উন্নয়নের জন্য শেখ হাসিনার বিকল্প আর কিছু নেই: ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল

বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সংসদের মৎস ও প্রাণী বিষয়ক সম্পাদক এবং সরিষাবাড়ী-৪ আসনের এমপি পদপ্রার্থী ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল বলেছেন- উন্নয়নের ধারাকে ধরে রাখতে জননেত্রী শেখ হাসিনার বিকল্প আর কিছু নেই। আজকের বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। সেই উন্নয়নকে ধরে রাখতে বাংলাদেশ আ.লীগের হাতকে শক্তিশালী করতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশ নিয়ে যে স্বপ্ন দেখেছেন সেই স্বপ্ন শেখ হাসিনার হাত দিয়েই বাস্তবায়ন হবে।

গত মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকালে জামালপুরের ইসলামপুরে সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইসলামপুর ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ-সময় ইসলামপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের আহব্বায়ক রকিবুজ্জামান লাভলু সভাপতিত্বে সম্মেলনে বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সংসদের সহ-সভাপতি মুজিবুর রহমান স্বপন, জামালপুর জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহমেদ, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নাজমুল আহসান জনি, ইসলামপুর মহিলা সংরক্ষিত আসনের এমপি হোসনেয়ারা বেগম, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক এড. আব্দুল ছালাম, জেলা সেচ্ছাসেবক লীগের সমন্বয়ক মীর মো: কাইয়ুম, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক আরিফ হোসেন বাবুসহ ইউনিয়ন ছাত্রলীগ, আ.লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker