লালমনিরহাট

লালমনিরহাটে এসএ পরিবহন সামনে থেকে ৩০ কেজি গাঁজাসহ একজন আটক

লালমনিরহাটে এসএ পরিবহনের পাশ থেকে ৩০ কেজি গাঁজাসহ সোহেল রানা(২৯) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) লালমনিরহাট।

বুধবার (২৬ অক্টোবর) রাত ৮টায় জেলা শহরের টি এন্ড টি মোড় সংলগ্ন এস এ পরিবহনের পাশ থেকে এ মাদকদ্রব্য উদ্ধার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা।

আটক সোহেল রানা রাজশাহী জেলার চারঘাট থানার ভায়া লক্ষ্মীপুর ইউনিয়নের মজিবর রহমানের ছেলে।

লালমনিরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অফিস জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খায়রুল বাশারের নেতৃত্বে শহরের এসএ পরিবাহনের সামনে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। মাদক নিরোধী অভিযানের সংবাদটি মাদক ব্যবাসায়ী বুঝতে পেরে শহড়ের টিএন্ডটি মোড় এলাকায় অবস্থান নেয়। পরে সেখান থেকে মাদক ব্যাবসায়ী সোহেল একটি ব্যাটারি চালিত অটো রিক্সায় সাদা বস্তা নিয়ে এসএ,পরিবহনের সামনে আসে। এ সময় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যদের সন্দেহ জনক অটোবাইকটি আটক করে। পরে তল্লাশী চালিয়ে অটোতে রক্ষিত একটি সাদা বস্তা থেকে ১০টি প্যাকেটে বিশেষ কায়দায় মোড়ানো ৩০কেজি গাজা উদ্ধার এবং মাদক ব্যবসায়ী সোহেলকে আটক করা হয়।

এসএ পরিবহনে এই গাঁজার চালান পাঁচার করা হতো বলে সেখানে অবস্থানরত লোকজন ধারনা করছেন।

লালমনিরহাট মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক খায়রুল বাশার বলেন, আটক সোহেল রানা ও উদ্ধারকৃত গাঁজা জব্দ করে লালমনিরহাট সূর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সালের সংশোধিত ২০২০ মোতাবেক মামলার প্রস্তুতি চলছে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker