টাঙ্গাইল

না ফেরার দেশে চলে গেলেন তরুণ সংবাদকর্মী হারুনুর রশিদ

হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন দৈনিক সমাচার পত্রিকার কালিহাতী প্রতিনিধি ও কালিহাতী প্রেস ক্লাবের সদস্য গণমাধ্যম কর্মী হারুনুর রশিদ।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর। তিনি কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার কুড়িঘড়িয়া এলাকার আব্দুল লতিফের ছেলে। তিনি ৬ বছরের এক ছেলে, তিন বছরের এক মেয়ে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৫ মার্চ রাতে রমজানের সেহরি ও ফজরের নামাজ আদায় করার পর হারুন হঠাৎ বুকে ব্যথা অনুভব করে। পরে তার বুকের ব্যথা প্রচন্ডতায় রূপ নিলে দ্রুত তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষার পর জেনারেল হাসপাতালের সিসিইউতে ভর্তি করে। পরে সেখানে কিছুটা সুস্থ্য হওয়ার পর তাকে ছুটি দেওয়া হয়।

বাড়িতে যাওয়ার পর হারুন আবার অসুস্থ্য হয়ে পড়লে গত ৩১ মার্চ (রোববার) তাকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর ১টা ৩০ মিনিটের দিকে তিনি মৃত্যুবরণ করেন।

মঙ্গলবার তারাবিহর নামাজের পর তার নামাজে জানাযা শেষ করে গ্রামের বাড়ি কালিহাতীর কুড়িঘরিয়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

তরুণ সংবাদ কর্মী হারুনের অকাল মৃত্যুতে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী এমপি, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, এলেঙ্গা পৌরসভার মেয়র নুর এ আলম সিদ্দিকী, কালিহাতী প্রেস ক্লাবের সভাপতি রঞ্জন কৃষ্ণ পন্ডিত ও সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর মিল্টন প্রমুখ শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

আব্দুস সাত্তার, বিশেষ প্রতিনিধি

নাম আব্দুস সাত্তার। তিনি পেশায় একজন সাংবাদিক। তিনি মিশন নাইনটি নিউজের একজন বিশেষ প্রতিনিধি হিসেবে নিযুক্ত আছেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker