সরিষাবাড়ী

জামালপুর-৪ সরিষাবাড়ী আসনে নৌকার মাঝি হলেন মাহবুবুর রহমান হেলাল

স্বপন মাহমুদ, জামালপুর প্রতিনিধি:

আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ সরিষাবাড়ী-১৪১ আসনে নৌকার প্রার্থী হিসেবে মনোনিত হয়েছেন প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল। 

প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল সরিষাবাড়ী উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় মৎস্য ও প্রাণী বিষয়ক সম্পাদক।

মাহবুবুর রহমান হেলাল বঙ্গবন্ধু পার্লামেন্টের দুই দুইবারে সংসস্য ও সরিষাবাড়ী উপজেলার দীর্ঘ ৪০ বছরের সভাপতি ও মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক প্রয়াত আব্দুল মালেক সাহেবের সুযোগ্য পুত্র। তিনি বিগত ২০১৬ সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পত্র ক্রয় করেছিলেন।

মাহবুবুর রহমান হেলালকে নৌকার প্রার্থী মনোনিত করায় এলাকায় দলীয় নেতা কর্মীদের মাঝে আনন্দ মুখর পরিবেশ সৃষ্টি হয়ে উঠেছে। চলছে মিষ্টি বিতরন ও খাওয়ার ধুম এবং দফায় চলছে আনন্দ মিছিল। 

এ-বিষয়ে প্রকৌশলী মাহবুবুর রহমান হেলালের ভাই পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ বলেন, ‘আমরা যোগ্য ব্যক্তিকে নৌকার মাঝি হিসেবে পেয়েছি। এতদিন অনেক চিন্তায় ছিলাম। আজ হতে চিন্তামুক্ত হলাম। 

এ-বিষয়ে প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল জানান, ‘মাননীয় প্রধানমন্ত্রী জনেনত্রী শেখ হাসিনা আমাকে সরিষাবাড়ী-১৪১ আসনে নৌকার প্রাথী হিসেবে মনোনিত করায় আমি তাকে সশ্রদ্ধ সালাম ও আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। আমি নৌকাকে জয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসনটি উপহার দিবো ইনশাআল্লাহ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker