সরিষাবাড়ী

সরিষাবাড়ীতে জাতীয় যুবদিবস পালিত

‘‘প্রশিক্ষিত যুব, উন্নত দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’’ এই শ্লোগানকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ীতে জাতীয় যুবদিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে (১নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরে উদ্যোগে যুব ঋনের চেক, সনদ বিতরন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। এনজিও ফোরামের সাধারন সম্পাদক ও সাংবদিক বাদশা ভূঁইয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র মনির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান জেলা আক্তার, জেলা আ’লীগের উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, সরিষাবাড়ী প্রেসক্লাবের সভাপতি সোলায়মান হোসেন হরেক, এনজিও ফোরামের সহ-সভাপতি ফিরোজ আহাম্মেদ, কবি-সাহিত্যিক ও সাংবাদিক জাকারিয়া জাহাঙ্গীর, আত্মকর্মী লিমন মিয়া, আছিয়া বেগম প্রমুখ।

এসময় উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাহিদা ইয়াসমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা শায়লা নাজনীন, তথ্যসেবা কর্মকর্তা সাদিকুন্নাহার, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক কামরুন্নাহার, সাংবাদিকবৃন্দ, যুব সংগঠক ও এনজিও’র প্রতিনিধি, প্রশিক্ষিত যুবক-যুব নারীগন উপস্থিথ ছিলেন। এ-সময় প্রশিক্ষিত আলেয়া আক্তার, হাসি আক্তার, মাকছুদা আক্তার, লিমন মিয়া, শিমুল আক্তারকে ৪০’হাজার টাকা করে ঋনের চেক ও প্রশিক্ষণ গ্রহনকারী ৪০ জনের মাঝে সনদপত্র বিতরন করা হয়।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker