সরিষাবাড়ী

বিআরডিবি ‘অফিসার্স এসোসিয়েশন’ নির্বাচনে সালাউদ্দিন সরকার

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) ‘অফিসার্স অ্যাসোসিয়েশন’ নির্বাচনে ক্রীড়া সম্পাদক পদে নির্বাচন করছেন সালাউদ্দিন সরকার।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলা পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) কর্মকর্তা এবং সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার যুদ্ধা-আহত বীর মুক্তিযোদ্ধার সন্তান সালাউদ্দিন সরকার এই নির্বাচনে অংশ গ্রহণ করেছেন।

বিআরডিবি অফিস সুত্রে জানা যায়, আসছে আগামী (১২ নভেম্বর) ২০২২ইং সালে ঢাকার রমনা ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে ‘অফিসার্স অ্যাসোসিয়েশনের’ এই নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিআরডিবি বোর্ডের যুগ্ন-পরিচালক, উপ-পরিচালক, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা, সহকারী পল্লী উন্নয়ন অফিসার ও জুনিয়র অফিসার বৃন্দরা ভোট প্রদান করবেন।

নির্বাচনে সারা বাংলাদেশে বিআরডিবি বোর্ডের ১,১৪৪ জন ভোটার রয়েছে। তাদের ভোটের মাধ্যমেই ‘অফিসার্স অ্যাসোসিয়েশনের নতুন কমিটি গঠন হবে।

এ-বিষয়ে ক্রীড়া সম্পাদক প্রার্থী সালাউদ্দিন সরকার বলেন, সচ্ছতা ও জবাবদিহিতা মুলক এসোসিয়েশন গড়ার প্রত্যয়ে সকলে দোয়া এবং সার্বিক সহযোগীতা কামনা করেন। তিনি আরো জানান, এই নির্বাচনে সাধারন কোন মানুষ ভোট দিতে পাবে না। এখানে বাংলাদেশ বিআরডিবি কর্মকর্তারা ভোট দিতে পারবেন। তিনি সেই সব কর্মকর্তাদের ভোটে নির্বাচিত হয়ে অফিসার্স অ্যাসোসিয়েশনের মাধ্যমে কাজ করা সুযোগ প্রার্থনা করেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker