মুন্সিগঞ্জ

পদ্মা সেতু দেখতে এসে দুর্ঘটনার শিকার

মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে দ্রুতগতির একটি মাইক্রোবাসের চাকা ফেটে উল্টে গিয়ে চালকসহ ৮ জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে মহাসড়কের শ্রীনগর পুরাতন ফেরিঘাট এলাকার আন্ডারপাসের ওপরে ঘটনাটি ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করেন।

স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, তারা সবাই গাড়ি নিয়ে মাওয়া পদ্মা সেতু ঘুরতে এসেছিলেন। আহতদের মধ্যে একজনের হাত ভেঙে গেছে। আহতরা সবাই চিকিৎসার জন্য ঢাকায় চলে গেছেন।

মাইক্রোবাসটির মালিকের ছোট ভাই ঢাকার কেরানীগঞ্জ এলাকার বাসিন্দা মো. শফিউল্লাহ্ তুহিন বলেন, তারা ৮ বন্ধু মিলে শরিয়তপুরে বেড়াতে যাচ্ছিলেন। হঠাৎ করে গাড়ি উল্টে গেলে বন্ধু মিঠু (৩৫), পলাশ (৩৪), জিয়া (৩৫) ও চাকলসহ আমরা আহত হই।

হাসাড়া হাইওয়ে থানার ইনচার্জ আফজাল হোসেন বলেন, ৮ যাত্রী নিয়ে ঢাকা থেকে পদ্মা সেতুতে ঘুরতে যাচ্ছিল মাইক্রোবাসটি। পথে শ্রীনগর এলাকায় পৌঁছালে গাড়িটির পেছনের বাম পাশের চাকা বিস্ফোরণ হয়ে রাস্তার পাশের রেলিংয়ে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। একযাত্রীর হাতে কিছু অংশ কেটে গেছে। আহতদের মধ্যে কয়েজজন চিকিৎসার জন্য ঢাকায় ও বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তবে তাদের অবস্থা গুরুতর নয়। গাড়িটি অন্যত্র সরিয়ে নেওয়া হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker