বরিশাল

মোটরসাইকেল দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু, হাসপাতালে স্বামী-ছেলে

ব‌রিশালের উজিরপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় এক নারী মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন নিহত নারীর স্বামী ও দুই বছরের ছেলে।

সোমবার (২৯ আগস্ট) দুপুরে গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি‌) শেখ বেল্লাল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকালে উপজেলার আটিপাড়া সড়ক ও ব‌রিশাল-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত সুলতানা বেগম (২২) শরিয়তপুর জেলার নড়িয়া উপজেলার নমাসর গ্রামের রাজু চৌ‌কিদারের স্ত্রী। আহত স্বামী রাজু চৌকিদার (২৭) ও তাদের ছেলে আয়ান (২)।

জানা গেছে, আজ সোমবার সকালে শ‌রিয়াতপুর থেকে মোটরসাইকেলযোগে কুয়াকাটা যাচ্ছিলেন তারা। পরে উজিরপুর উপজেলার আটিপাড়া সড়কের সংযোগস্থলে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ছিটকে পড়ে যান তারা। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসক সুলতানাকে মৃত ঘোষণা করেন। একই সঙ্গে তার স্বামী ও ছেলেকে হাসপাতালে ভর্তি করেন।

এ বিষয়ে গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি‌) শেখ বেল্লাল হোসেন জানান, আজ সোমবার সকালে এ খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker