বরিশাল

বরিশালে ছাত্রলীগের দুই পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

বরিশালে জাতীয় শোক দিবস ও একুশ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে আলোচনা সভা এবং দোয়া মোনাজাত শেষে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে মারামারি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। 

এসময় ছাত্রলীগের এক নেত্রীসহ সাত-আটজন আহত হয়েছে। প‌রে স্থানীয়দের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। 

রোববার (২১ আগস্ট) রাত পৌ‌নে ৯টার দিকে নগরীর ২১ নম্বর ওয়ার্ডের অক্সফোর্ড মিশন রোডে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রোববার সিটি কর্পোরেশনের ২১ নম্বর ওয়ার্ডে জেলা ও মহানগর আওয়ামী লীগের শোক দিবস ও একুশ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভা এবং দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। বিকেল ৪টা থে‌কে রাত ৮টা পর্যন্ত এই অনুষ্ঠান চ‌লে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। এছাড়া অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো: ইউনুসসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে সামনে দাঁড়ানো নিয়ে সরকারি সৈয়দ হাতেম আলী কলেজ এবং ২১ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাক্কাধাক্কি এবং বিরোধ বাঁধে। এসময় উপস্থিত নেতৃবৃন্দ তাদের নিবৃত করেন। 

এরপর দোয়া ও মোনাজাত শেষে মেয়রসহ অন্যান্য অতিথিবৃন্দ অনুষ্ঠানস্থল ত্যাগ করেন। এর পরপরই ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে পুনরায় হামলা-পাল্টা হামলা, মারামা‌রি এবং এই নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এ নিয়ে এলাকাজুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় ছাত্রলীগের নেতাকর্মীরা অনুষ্ঠানস্থলে চেয়ার ভাঙচুর করে।

বরিশাল কোতোয়ালি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম জানিয়েছেন, এরকম কোনো খবর তাদের কাছে পৌঁছায়নি। অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে। 

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker