বরিশাল

আবাসিক হোটেলে নারীকে ধর্ষণ, এসআই গ্রেপ্তার

বরিশালের আবাসিক হোটেলে নিয়ে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্টিমারঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ আবুল বাশারকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১৫ অক্টোবর) বিকেলে তাকে ব‌রিশাল মহানগর হাকিম আদালতে নিলে বিচারক ফয়সাল আহ‌ম্মেদ কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে একই দিন দুপুরে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ব্যক্তি আবুল বাশার বাকেরগঞ্জ উপজেলার বিহারীপুর এলাকার বাসিন্দা। তিনি স্টিমারঘাট পুলিশ ফাঁড়ি ইনচার্জ।

মামলার এজাহারে বলা হয়, গত ৫ অক্টোবর আবুল বাশারের সঙ্গে একটি অভিযোগের বিষয়ে আলাপ করতে গিয়ে পরিচয় হয় ভুক্তভোগীর। তখন দুজনের মধ্যে মোবাইল নম্বর আদান-প্রদান হয়। গত বৃহস্পতিবার অন্য একটি মামলার বিষয়ে কথা বলতে বাশারকে ফোন করেন ভুক্তভোগী। তখন তার অবস্থান জানতে চান বাশার। এ সময় ভুক্তভোগী তার অবস্থান জানালে এসআই বাশার সেখানে যান। পরে সেখান থেকে তিনি বিকেল ৪টার দিকে ভুক্তভোগীকে নগরীর প্যারারা রোডের একটি হোটেলে নিয়ে যান। এ সময় ওই হোটেলের ২০৪ নম্বর কক্ষে নিয়ে বাশার ভুক্তভোগী নারীকে ধর্ষণ করে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, এসআই আবুল বাশারের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন এক নারী। এ মামলায় শনিবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে বরিশাল মহানগর পুলিশের কমিশনার মো. সাইফুল ইসলাম জানান, ইতোমধ্যে এসআই আবুলকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button