বরিশাল

বরিশাল ক্যাডেট কলেজে প্রশিক্ষণের সময় শিক্ষার্থীর মৃত্যু

বরিশাল ক্যাডেট স্কুল এন্ড কলেজে প্রশিক্ষণের সময় রশি ছিঁড়ে দশম শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে এ দুর্ঘটনার পর সন্ধ্যায় ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। তবে এ বিষয়ে কলেজ কর্তৃপক্ষের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

জানা গেছে, নিহত সালমান রহমান জুবায়ের (১৫) গলাচিপা সরকারি কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মো. শাহজালাল ও কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিরা সুলতানা মনির বড় ছেলে। সে বরিশাল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্র ছিল।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে জুবায়ের বরিশাল ক্যাডেট স্কুল অ্যান্ড কলেজে অবস্ট্রাকল ট্রেনিং চলছিল। এসময় রশি ছিঁড়ে পড়ে লোহার পাইপের সঙ্গে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয় জুবায়ের।

তাকে প্রথমে বরিশাল শের-ই বাংলা মেডিক্যালে ও পরে লেবুখালী শেখ হাসিনা সিএমএইচ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা ৭টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, বুধবার সকাল ১০টায় পটুয়াখালীর গলাচিপা সরকারি কলেজ মাঠে প্রথম ও বেলা সাড়ে ১১টায় পানপট্টি ইউনিয়নের কাটাখালী বাজার সংলগ্ন নিজ গ্রামে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে ক্যাডেট জুবায়েরের দাফন সম্পন্ন করা হয়েছে।

বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই বিজয় জানান, ক্যাডেট কলেজের এক শিক্ষার্থীকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আনা হয়। পরে জরুরি বিভাগের চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button