পঞ্চগড়

পরকীয়া করতে গিয়ে ধরা পুলিশ সদস্য

পঞ্চগড়ের বোদা উপজেলায় পরকীয়া করতে এসে ধরা পড়েছেন শেখ রেজওয়ান আহম্মেদ (৩৫) নামের এক পুলিশ সদস্য। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ভোরে বোদা উপজেলার গরুহাটি এলাকায় এক গৃহবধূর বাড়ি থেকে স্থানীয় বাসিন্দারা তাকে আটক করে থানায় খবর দেয়। বিকেলে তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে পাঠানো হয়।

বোদা থানায় কর্মরত রেজওয়ানের বাড়ি নীলফামারী জেলা সদরে। তার বিরুদ্ধে বিভাগীয় এবং আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানায় পুলিশ। তবে পরকীয়া প্রেমিকার পরিবারের পক্ষ থেকেও মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, বিয়ের কথা বলে ওই গৃহবধূর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন কনেস্টবল রেজোয়ান। মাঝে মধ্যে তিনি ওই গৃহবধূর বাড়িতে যান। বৃহস্পতিবার গভীর রাতে তিনি ওই গৃহবধূর সঙ্গে দেখা করতে গিয়ে স্থানীয় বাসিন্দাদের হাতে আটক হন।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর কাউসার আলম বলেন, ওই গৃহবধূর সঙ্গে বেশ কয়েকদিন থেকেই তার পরকীয়া সম্পর্ক ছিল। বিষয়টি স্থানীয় বাসিন্দারা জানার পর তাকে হাতেনাতে আটক করে। এ ঘটনায় গৃহবধূর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বলেন, কনেস্টবল রেজোয়ানের বিরুদ্ধে বিভাগীয় পর্যায়ে ব্যবস্থা গ্রহণ করা হতে পারে। আপাতত তাকে ক্লোজড করে পঞ্চগড় পুলিশ লাইনসে নেওয়া হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker