পঞ্চগড়

গলাকেটে নারীকে হত্যা, সাবেক স্বামী গ্রেপ্তার

পারিবারিক বিরোধ ও পরকীয়ার জের ধরে লক্ষ্মীপুর শহরের স্টেডিয়াম এলাকায় সাবেক স্ত্রী শহর বানুকে (৪৫) গলাকেটে হত্যা করেছে সাবেক স্বামী খোকন আলী শেখ।

রোববার (১৭ এপ্রিল) সকাল সাড়ে নয়টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে সকাল সাড়ে এগারোটার দিকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ঘাতক সাবেক স্বামী খোকন আলী শেখকে গ্রেপ্তারও করে পুলিশ।

নিহত শহর বানু পঞ্চগড়ের গোবিন্দগঞ্জের বাসিন্দা ও গ্রেপ্তারকৃত খোকন আলী বগুড়ার সারিয়াকান্দির বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ। ঘটনার খবর পেয়ে পুলিশ সুপার ড: এএইচএম কামরুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বগুরার সারিয়াকান্দি থেকে ২০ দিন আগে ফকির আলী ও শহর বানু পালিয়ে লক্ষ্মীপুরে আসেন। সম্পর্কে তারা দুইজন দেবর-ভাবী। ফকির আলীর সংসারে রয়েছে দুই সন্তান ও শহর বানুর সংসারে রয়েছে তিন সন্তান। পরে স্বামী খোকন আলী শেখকে ডির্ভোস দিয়ে দেবর ফকির আলীকে বিয়ে করে শহর বানু।

এরপর থেকে লক্ষ্মীপুর শহরের স্টেডিয়াম এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী হিসেবে বসবাস শুরু করেন তারা। বিষয়টি জানতে পেরে সাবেক স্বামী খোকন আলী শেখ সকালে লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের ওই ভাড়া বাসায় আসেন।

সাবেক স্ত্রী শহর বানুকে নানাভাবে বুঝিয়ে বাড়ি ফিরিয়ে নিতে না পেরে ক্ষিপ্ত হয়ে ধারালো দা দিয়ে জবাই করে তাকে হত্যা করেন খোকন। পরে পালিয়ে যাওয়ার সময় খোকন আলীকে স্থানীয়রা আটক করে গনধোলাই দেয়। হত্যাকান্ডের সময় ছোট ভাই ফকির আলী বাসায় ছিলেন না বলে জানিয়েছেন স্থানীয়রা। গত কয়েকদিন ধরে ফকির আলী লক্ষ্মীপুরে ভাঙ্গারী ব্যবসা করতো।

লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ড: এএইচএম কামরুজ্জামান এটিকে পরিকল্পিত হত্যাকান্ড উল্লেখ করে বলেন, পারিবারিক বিরোধ ও পরকীয়ার জের ধরে এই হত্যাকান্ড হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক সাবেক স্বামী খোকন আলী শেখকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এছাড়াও ঘাতক খোকন আলীর ছোট ভাই বর্তমান স্বামী ফকির আলীকেও খুজঁছে পুলিশ বলেও জানান তিনি।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker