পঞ্চগড়

গ্রেফতার আসামি ছিনিয়ে নেওয়ার চেষ্টা, ৪ পুলিশ আহত

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় এজাহারভুক্ত আসামিকে গ্রেফতারের পর ফেরার পথে পুলিশের ওপর হামলা হয়েছে। এতে আহত চার পুলিশ সদস্য আহত হন।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কিসমত এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় চার নারীসহ ছয়জনকে আটক করেছে পুলিশ।

আহত পুলিশ সদস্যরা হলেন- আটোয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) দীনবন্ধু রায় (৩২), কনস্টেবল জাহাঙ্গীর আলম (২৭), রাকিবুল হাসান (২৭) ও মাসুদ রানা (২৮)। এদের মধ্যে কনস্টেবল রাকিবুল হাসান ও মাসুদ রানা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেলেও উপ-পরিদর্শক (এসআই) দীনবন্ধু রায় ও কনস্টেবল জাহাঙ্গীর আলম হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানায়, জমি সংক্রান্ত একটি মামলার এজাহারভুক্ত আসামি ধরতে মঙ্গলবার দুপুরে তোড়িয়া ইউনিয়নের কিসমত এলাকায় যান আটোয়ারী থানার এসআই দীনবন্ধু রায়সহ চার পুলিশ সদস্য। বিকেলে তারা এজাহারভুক্ত শহিদুল ইসলামকে (৩৫) হাতকড়া লাগিয়ে থানায় ফিরছিলেন। এ সময় শহিদুলের পরিবারের কয়েকজন নারী ও পুরুষ পুলিশের ওপর হামলা চালায়। খবর পেয়ে আটোয়ারী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্যদের উদ্ধার করে।

ঘটনার পর থেকে আটকের ভয়ে অভিযুক্ত পরিবারের অন্য সদস্যরা পলাতক আছেন। এজন্য তাদের কারও বক্তব্য পাওয়া যায়নি।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জাগো নিউজকে বলেন, এজাহারভুক্ত এক আসামিকে হাতকড়া লাগিয়ে থানায় আনার পথে পুলিশের ওপর হামলা করে স্বজন ও প্রতিবেশীরা। এ ঘটনায় নারীসহ ছয়জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button