সরিষাবাড়ী

শীতার্ত মানুষের কষ্ট লাঘবে পাশে আছি, বিতরণ অব্যাহত থাকবে: প্রকৌশলী হেলাল

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মৎস ও প্রাণী বিষয়ক সম্পাদক ও জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের এমপি মনোনয়ন প্রত্যাশি প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বলেছেন- শীতার্ত মানুষের কষ্ট লাঘবে আমরা পাশে আছি। অসহায় মানুষের কথা জন্য চিন্তা করে আমাদের এমন উদ্যোগ। শীতের মৌসুমে এই শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে।

শনিবার (১৩ জানুয়ারি) সকালে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কামরাবাদ ইউনিয়নের বিনজাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘জনসাধারণের জনমতকে পুঁজি করেই সফলতা অর্জন করতে হবে। দুর্নীতির ছিটেফোঁটা অংশ তার শরীলে নেই। দুর্নীতিকে দূরে ফেলে তিনি রাজনীতি করেন। আগামী সংসদ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যোগ্য এবং সৎ ব্যক্তিকেই মনোনয়ন দিবেন। উন্নয়নের ধারাকে ধরে রাখতে শেখ হাসিনার বিকল্প এই বাংলাদেশে আর কিছু নেই।

কামরাবাদ ইউনিয়ন আ.লীগের সভাপতি মিজানুর রহমান মির্জাল এর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু, ওয়ার্ড আ.লীগের সভাপতি লাভলু মিয়া, সাধারণ সম্পাদক মোতালেব, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি রফিকুল ইসলাম, সাধারন সম্পাদক শাহরিয়া আহমেদ টমাস, উপজেলা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক ইয়াসিন আলম শিপন ও আরিফুল ইসলাম প্রমুখ।

একই দিনে প্রকৌশলী মাহবুবুর রহমানের হেলালের নিজস্ব অর্থ্যায়নে কামরাবাদ ইউনিয়ন পরিষদ পাঙ্গনে ও বিনজাইল স্কুল মাঠে এই ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রায় ৯’শতাধিক শীতার্ত অসহায় মানুষের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker