সরিষাবাড়ী

ইসলামপুর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকালে উপজেলার ফরিদুল হক খান দুলাল অডিটোরিয়াম মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইসলামপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের আহব্বায়ক রকিবুজ্জামান লাভলু সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সংসদের সহ-সভাপতি মুজিবুর রহমান স্বপন।

সভায় উদ্বোধক হিসেবে ছিলেন, জামালপুর জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ তানভীর আহমেদ। এছাড়া প্রধান বক্তা হিসেবে ছিলেন, জামালপুর জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নাজমুল আহসান জনি।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সংসদের মৎস ও প্রাণী বিষয়ক সম্পাদক ও সরিষাবাড়ী-৪ আসনের এমপি প্রার্থী ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান হেলাল, ইসলামপুর মহিলা সংরক্ষিত আসনের এমপি হোসনেয়ারা বেগম, উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক এড. আব্দুল ছালাম, জেলা সেচ্ছাসেবক লীগের সমন্বয়ক মীর মোঃ কাইয়ুম, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক আরিফ হোসেন বাবু প্রমুখ। এসময় ইউনিয়ন ছাত্রলীগ, আ.লীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরে সম্মেলনের প্রথম অধিবেশন শেষে কমিটি বাতিল করেন। দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটির জন্য ৪জন সভাপতি প্রার্থী এবং ৬জন সাধারন সম্পাদক প্রার্থী হিসেবে আবেদন জানান। একাধিক প্রার্থী হওয়ায় পরবর্তীতে আলোচনা করে যোগ্যকে প্রার্থী ঘোষণা করা হবে জানা যায়।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker