সরিষাবাড়ী

এই দুঃখ ভুলার নয়, নরপশুরা কষ্টদিয়ে হত্যা করেছিলো শিশু রাসেলকে:: প্রকৌশলী হেলাল

বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় মৎস্য ও প্রাণী বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল বলেছেন- কত বড় নরপশু ছিলো তারা, ছোট্ট শিশু শেখ রাসেল কেউ বাঁচতে দেয়নি। এই দুঃখ যেন ভোলবার নয়, সেই দিন কত কষ্টদিয়ে শিশু রাসেল কে হত্যা করেছিলো ঘাতকরা। তাদের বিচার এই বাংলার মাটিতে একদিন হবেই হবে।

মঙ্গলবার (১৮অক্টোবর) সকালে জামালপুরের সরিষাবাড়ী আর.ডি.এম পাইলট উচ্চ বিদ্যালয়ে শিশু শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি আরো বলেন, আজ শিশু রাসেলের জন্মবার্ষিকীর মধ্যদিয়ে তাকে আমরা স্মরণ করবো। আমরা আজের এই দিনে অঙ্গিকার করবো- এই দেশে কোন নিষ্পাপ শিশুর বুকে যেন আর বুলেট না লাগে। এই পৃথিবীতে প্রতিটি শিশুর জীবনহোক সুন্দর ও নিরাপদময়।

এসময় জেলা আ.লীগের দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক, উপজেলা একাডেমী সুপারভাইজার এটিএম রুহুল আমিন বেগ, প্রধান শিক্ষক নজরুল ইসলাম, পৌর আ.লীগের সহ-সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ ও আ.লীগের অন্যান্য নেতৃবৃন্দসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরে অনুষ্ঠান শেষে কেক কাটা হয় এবং শেখ রাসেলের ৫৯তম জন্মবার্ষিকী উপলক্ষে তার রুহের শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker