সরিষাবাড়ী

ঈদে প্রত্যাশীত দামেই বিক্রি করতে চান লালু ও কালুকে

মানুষের চাহিদার শেষ নেই। তবুও আশা, এই ঈদে প্রত্যাশীত দামে বিক্রয় করতে চান আদরের লালু ও কালুকে।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের ২নং ওয়ার্ড গারপাড় গ্রামের মৃত মোনছের আলীর ছেলে লিমন মিয়া নামে এক ব্যক্তির খামারে স-যত্নে লালন-পালন করে বড় করেছেন লালু ও কালুকে। সেই খামারী চাহিদা সম্পুর্ন দামেই বিক্রি করতে চান লালু ও কালুকে।

শনিবার সকালে খামারী লিমন মিয়া (লিকছন) সাথে কথা হলে তিনি জানান, ছোট থাকতে যখন গরু দুটাকে হাট থেকে কিনেন আনেন তখনই তাদের নামকরণ করেছিলেন লালু এবং কালু। নিজের সন্তানের মতই যত্ন করে ভূষি, খৈল, ভুট্টা, চাউলের খুদ, ঘাস ইত্যাদি খাবার দিয়ে লালু ও কালুকে বড় করেছেন। লালুর ওজন হবে প্রায় ১০মণ/ ৪শত কেজি। আর কালুর ওজন হবে ২৭০কেজি। দুটি গরুকে এক সাথে বিক্রয় করতে চান খামারি লিমন মিয়া। লালু নামক গরুটি চাহিদা মুল্য ২’লক্ষ ২০হাজার টাকা এবং কালুর দাম ১’লক্ষ ৫০হাজার টাকা বলে চাহিদা প্রকাশ করেন খামারি লিমন মিয়া।

তিনি আরো বলেন, ইতিমধ্যে তার বসতবাড়ীতে গরু দুটি দেখার জন্য অনেকই আসছেন। আবার অনেকেই দাম করেছেন, কিন্তু তার চাহিদা সম্পুর্ন মুল্য হওয়ায় তিনি বিক্রি করছেন না। চাহিদ মত দাম পেলেই যত্নের লালু-কালুকে ছেড়ে দিবেন বলেও জানান। এছাড়া তিনি সহজেই বিক্রয়ের জন্য (০১৭২১২৫৩০৮২) নাম্বার যোগাযোগের জন্য অনুরোধ জানান।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker