সরিষাবাড়ী

এই কৃতিত্বে আমি সত্যিই গর্বিত: জেলার শ্রেষ্ঠ এসিল্যান্ড ফাইযুল ওয়াসিমা নাহাত

সরিষাবাড়ী উপজেলার এসিল্যান্ড ফাইযুর ওয়াসীমা নাহাত বলেছেন- এই কৃতিত্বে আমি ‘সত্যই গর্বিত’। সেই সাথে এই কৃতিত্বের জন্য শ্রদ্ধেয় জেলা প্রশাসক, জেলার অতিরিক্ত (রাজস্ব), উপজেলা নির্বাহী অফিসার ও সকল ভূমি অফিসের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার সহযোগীতায় এমন কৃতিত্ব অর্জন করা সম্ভব হয়েছে।

গত সোমবার (১৬ মে) ময়মনসিংহ বিভাগের জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার এসিল্যান্ড, জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নির্বাচিত হওয়ার চিঠি হাতে পেয়ে বিভিন্ন গনমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন, ‘ময়মনসিংহ বিভাগের মধ্যে জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলায় কর্মকালীন সময়ে জেলার সেরা এসিল্যান্ড হিসেবে নির্বাচিত হয়েছি, এতে আমি সত্যিই গর্বিত। সেই সাথে সকলের কাছে দোয়া চাই, এবং সঠিক ভাবে যেন কর্মক্ষেত্রে দায়িত্বপালন করতে পারি।

উপজেলা ভূমি অফিস সূত্রে, ফাইযুর ওয়াসীমা নাহাত ময়মনসিংহ জেলার বাসিন্দা। তিনি ২০১৪ সালে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় থেকে ভেটেনারি বিভাগে স্নাতক এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় থেকে মেডিসিন বিভাগে মাস্টার্স সম্পন্ন করেন। পরে ৩৫ তম বিসিএস দিয়ে ২০২০ সালে ৩১ আগস্ট সরিষাবাড়ী উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করেন। পরর্বতীতে কর্মদক্ষতার অক্লান্ত প্ররিশ্রমে এই কর্ম সাফল্য অর্জন করেন তিনি।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker