জামালপুর

দোস্ত এইড সোসাইটি’র উদ্যোগে টিউবওয়েল বিতরণ

জামালপুরের সরিষাবাড়ীতে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’র উদ্যোগে দুস্থ্য পরিবারের মাঝে ৫৫টি টিউবওয়েল বিতরণ করা হয়েছে।

রবিবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অসহায় পরিবারে মাঝে এসব টিউবওয়েল বিতরণ করা হয়।

বিতরণ সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুস্থ্য পরিবারের মাঝে এই টিউবওয়েল গুলো বিতরন করা হয়।টিউবওয়েল স্থাপনার জন্য প্রয়োজনীয় সকল জিনিসপত্র-পাইপ, ইট কিনার জন্য নগদ ১’হাজার টাকা, সিমেন্টের বস্তা এবং জায়গা নির্দিষ্ট করে স্থাপনের জন্য মিস্ত্রি খরচ দিয়ে সহায়তা করেন দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি। এছাড়া এই ‘দোস্ত এইড বাংলাদেশ সোসাই’টি নামক সামাজিক স্বেচ্ছাসেবী সংস্থাটি অসহায় দরিদ্র মানুষের মাঝে টিউবওয়েল, ঘর, মসজিদ ও অযুখানা, শিক্ষা বৃত্তিসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকেন ।

এ-সময় পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিকের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান। 

অন্যানদের আরোও উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল্লাহ আল-মামুন, স্থানীয় ইউপি সদস্য লাল মিয়া সরকার, মনোয়ার হোসেন মনো, দোস্ত এইড সোসাইটি’র হেড অব একাউন্ট অ্যান্ড এডমিন কহিনুর আলম চৌধুরি, পাবলিক রিলেশন অফিসার মুজাহিদুল ইসলাম পরাগ, এক্সিকিউটিভ এডুকেশন তাশরিক ইনতেহাব সৈকত প্রমুখ।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker