জামালপুর

নিম্ন আয়ের পরিবারকে ঈদ সামগ্রী দিলেন K.R.S.M ফ্রেন্ডস ক্লাব

জামালপুরের সরিষাবাড়ীতে K.R.S.M ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে দুঃস্থ ও অসহায় পরিবাররা পেলো ঈদ সামগ্রী।

বুধবার (১০ এপ্রিল) সকালে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় এলাকার অসহায় নিম্ন আয়ের পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসব বিতরণকালে (ভার্চুয়াল) উপস্থিত ছিলেন, অত্র ক্লাবের প্রধান উপদেষ্টা বিশিষ্ট সমাজসেবক সৌদি (প্রবাসী) কামরুজ্জামান তরফদার পিন্টু।

আরো উপস্থিত ছিলেন- ক্লাবের সভাপতি রবিউল ইসলাম কবির, সাধারণ সম্পাদক জে.এইচ মানিক, রুবেল শেখ, সবুজ, স্বপন, আল আমিন, স্থানীয় ইউপি সদস্য লাল মিয়া সরকার, মমিন, মিঠু তরফদার, সাগর, লিকসন, ইমরান, লাইজু, শামীম, রাকিব, কালাম, সোহেল রানা সহ সকল সদস্যবৃন্দরা। 

বিতরণ কর্মসূচিতে ফ্রেন্ডস ক্লাবের সদস্যবৃন্দরা জানান, প্রতিবছরের ন্যায় এবছরেও তারা অসহায়দ দরিদ্র মানুষের কথা চিন্তা করেই এমন উদ্যোগ গ্রহণ করেছেন। শুধু ঈদ সামগ্রী বিতরণ নয়, এই ফ্রেন্ডস ক্লাব বিভিন্ন সামাজিক সচেতন মুলক কার্যক্রমে অংশ গ্রহণ করে থাকে। K.R.S.M ফ্রেন্ডস ক্লাব অসহায় মানুষের পাশে সব সময় আছে এবং আগামি দিন গুলোতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়া সমাজের বিত্তবানদের অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর আহ্বান জানান তারা।

উল্লেখ্য: পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় গ্রামের ২’ শতাধিক দুঃস্থ ও অসহায় মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে এই ঈদ সামগ্রী পৌঁছে দেন সকল সদস্যবৃন্দরা। খাদ্যসামগ্রী হিসেবে ছিলো- সেমাই, চিনি, পোলাও চাউল, ডাল, তৈল, সাবান, গুড়া দুধ, পেয়াজঁ, কিসমিস ইত্যাদি দিয়ে তৈরি প্যাকেট।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker