জামালপুর

তেঘরিয়া সাহেদ আলী হাই স্কুল অ্যালমনাই এসোসিয়েশনের দোয়া ও ইফতার মাহফিল

জামালপুরের মাদারগঞ্জের তেঘরিয়া সাহেদ আলী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও মরহুম শিক্ষকদের স্মরণে  দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে তেঘরিয়া সাহেদ আলী হাইস্কুল অ্যালমনাই এসোসিয়েশনের আয়োজনে বিদ্যালয়ের  দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত প্রতিষ্ঠাতা ও মরহুম শিক্ষকদের স্মরণে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মাইক্রো ফাইবার গ্রুপ বাংলাদেশ এর জেনারেল ম্যানেজার ব্যাচ-১৯৯৩ এর শিক্ষার্থী শাহ্ জেকরুল ইসলাম সুজন এর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও চরপাকেরদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুল আলম সরদার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুরুল করিম ও সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম,  ঝাড়কাটা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মো: আনিছুর রহমান, সহকারী শিক্ষক এস এম ফরহাদ হোসেন মন্টু, শিক্ষক প্রতিনিধি শাহ্ মেজবাহুল ইসলাম জীবন, অব: শিক্ষক ফজলুল হক।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, প্রধান সমন্বয়ক ও সিনিয়র সাংবাদিক আশরাফুর রহমান আকন্দ। সভাপতি শাহ্ জেকরুল ইসলাম সুজন সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।

এছাড়াও বক্তব্য রাখেন, ব্যাচ- ১৯৮৯ সফিকুল ইসলাম শফি, হাসান ইবনে লিটন, ব্যাচ-১৯৯৬ এর শেখ তাজুল ইসলাম তারা, ব্যাচ-১৯৯৫ এর এম কে আলাল মোল্লা, ব্যাচ-১৯৯৪ জাহিদুল ইসলাম জাহিদ, ব্যাচ-২০০৩ এর জিয়াউর রহমান জিয়া, ২০০৪ এর আশরাফুল ইসলাম হিরো, ব্যাচ-২০১৩ আশিকুর রহমান।  অনুষ্ঠান সঞ্চালনায় ব্যাচ- ২০০০ এর রফিকুল ইসলাম রিমন ও ব্যাচ- ২০০১ এর সাইফুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন হাফেজ ওলিউল্লাহ আল মাহমুদ এবং পরে  প্রতিষ্ঠাতা ও মরহুম শিক্ষকদের স্মরণে মাগফিরাত কামনায়  এবং  উপস্থিত সকলের সু স্বাস্থ্য দীর্ঘ হায়াত কামনায়  দোয়া করা হয়, দোয়া পরিচালনা করেন  অবঃ ধর্মীয় শিক্ষক সেকান্দর আলী।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker