জামালপুর

গোপালপুর সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে খাদ্যদ্রব্য ও ঈদ উপকরণ বিতরণ

‘আসুন অসহায় মানুষের পাশে দাড়াই’

এ স্লোগানে প্রতিবারের ন্যায় জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গোপালপুর সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে অসহায় মানুষের মাঝে খাদ্যদ্রব্য ও ঈদ উপকরণ বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে গোপালপুর জিয়াউল বাজার থেকে প্রায় দুই শতাধিক অসহায় মানুষের মাঝে এ খাদ্যদ্রব্য ও ঈদ উপকরণ বিতরণ করা হয়। সংস্থার কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মহসিনুল কবির এর সভাপতিত্বে ও সহকারী কোষাধ্যক্ষ মোবারক হোসেন মুরাদ এর সঞ্চালনায় উপকারভোগীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ শাখার সভাপতি আতিকুর রহমান স্বপন, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম কমিটির সাংগঠনিক সম্পাদক রিপন প্রমূখ।  এ সময় সংস্থার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

সংস্থার ধর্মবিষয়ক সম্পাদক মাও: আবু সাঈদ এর কন্ঠে পবিত্র কোরআন তেলওয়াত এর মধ্য দিয়ে খাদ্যদ্রব্য বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা শুরু হয়। 

উল্লেখ্য যে: গত ২০১৬ প্রতিষ্ঠাকাল থেকে কেন্দ্রীয় কমিটির সভাপতি জিয়াউল হক মন্ডল ও সাধারণ সম্পাদক লিখন সরকারসহ দেশ এবং প্রবাস শাখার সকল সভাপতি/সম্পাদকসহ সদস্যদের সহযোগিতায় গরিব, অসহায়দের পাশে থাকার অঙ্গিকার নিয়ে মানবতার কল্যাণে সহযোগিতা করে আসছে গোপালপুর সমাজ কল্যাণ সংস্থা। 

খাদ্যদ্রব্য ও ঈদ উপকরণ এর মধ্যে ছিল চাউল, ডাল, তেল, সাবান, দুধ, চিনি, সেমাই, আলু, পেয়াজ, লবন ১০ রকমের খাদ্যদ্রব্য ও ঈদ উপকরণ বিতরণ করা হয়। 

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker