লক্ষ্মীপুর

‘কেউ ভালোবাসে না’ স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা

লক্ষ্মীপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ইউছুফ কামাল নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (১২ এপ্রিল) রাতে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেন।

ইউছুফ সদর উপজেলার উত্তর হামছাদী ইউনিয়নের আবুল হাশেমের ছেলে। তিনি ঢাকার রায়েরবাগ এলাকায় স্যানিটারির ব্যবসায়ী ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, ইউছুফ মাদক সেবনের সঙ্গে জড়িয়ে অসুস্থ হয়ে পড়েন। বেশ কয়েকবার তাকে ঢাকাসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা করানো হয়। মঙ্গলবার বিকেলে মায়ের কাছ থেকে ৫০০ টাকা নেন ইউছুফ। এরপর ইফতারের সময় ভাই ইব্রাহিম ফোন দিয়ে বাড়িতে আসতে বললেও ইউছুফ আসেননি। বুধবার সকালে বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে বাগানে গিয়ে তার মরদেহ পাওয়া যায়।

এর আড়ে মঙ্গলবার দুপুরে নিজ ফেসবুক আইডিতে অভিমান করে একটি স্ট্যাটাস দেন ইউছুফ। সেখানে তিনি লিছেন, এখন আর কেউ ভালোবাসে না। এই পৃথিবীতে যার টাকা আছে, তার দাম সবার কাছে আছে। হয়তো অভিমান করে চলে যাব, আর আসব না ফিরে।

ইউছুফের ভাই ওমান প্রবাসী মো. ইব্রাহিম বলেন, ঢাকা সিটি কলেজ থেকে আমার ভাই অনার্স পাস করে রায়েরবাগ এলাকায় ব্যবসা শুরু করেন। এর মধ্যে ইউছুফ মাদক সেবন করে অসুস্থ হলে কয়েকবার তাকে চিকিৎসা করানো হয়। তিন বছর আগে বিয়ে করে ব্যবসায়িক কারণে স্ত্রীকে নিয়ে ঢাকাতেই থাকত। বাড়িতে মাঝে মধ্যে আসত। তবে কী কারণে সে আত্মহত্যা করল, তা বুঝতে পারছি না।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker