লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে অগ্নিকান্ডে আট দোকান পুড়ে ছাই

লক্ষ্মীপুরে অগ্নিকাণ্ডে আটটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) সকাল ৭টার দিকে সদর উপজেলার টুমচর জনতা বাজারে এ ঘটনা ঘটে।

এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা। তবে ফায়ার সার্ভিস বলছে, ১৫ থেকে ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, শ্রুক্রবার সকাল ৭টার দিকে সদর উপজেলার জনতা বাজারের শরীফের চায়ের দোকানে প্রথমে ধোঁয়া দেখা যায়। পরে মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা চারপাশে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ৪০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে শরীফ, লিটন, রহিম, নিশান, সিরাজ, কাশেম, মনির ও আফরোজা সুলতানার দোকান পুড়ে ছাই হয়ে যায়।

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে বলে প্রাথমিক ধারণা করা হচ্ছে।

May be an image of 9 people, people standing, fire and outdoors

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রঞ্জিত কুমার সাহা বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ৪০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস সদস্যরা। ততক্ষণে আটটি দোকান পুড়ে ছাই গেছে। এতে ক্ষতি পরিমাণ প্রায় ১৫ লাখ টাকা। উদ্ধার করা হয়েছে ২০ লাখ টাকার মালামাল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button