Uncategorizedলালমনিরহাট

লালমনিরহাটে দুই সাংবাদিকের উপর হামলার প্রতিবাদ গণমাধ্যমকর্মীদের

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের বুড়িমারীতে দুই সাংবাদিকের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির আওতায় নিয়ে আসার দাবিতে জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীরা মানববন্ধন করেছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে পাটগ্রাম পৌর স্থানীয় পূর্ব চৌরঙ্গী মোড়ে পাটগ্রাম প্রেসক্লাব মানববন্ধনের আয়োজন করে। এতে লালমনিরহাট টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠন অংশ নেয়।

পাটগ্রাম প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক সফিউল আলম লাবুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, পাটগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আজিজুল হক দুলাল, যুমুনা টিভির আনিছুর রহমান লাডলা ও এনটিভির সাংবাদিক হায়দার আলী বাবু, বৈশাখী টিভির প্রতিনিধি তৌহিদুল ইসলাম লিটন, আজকের পত্রিকার প্রতিনিধি আজিনুর রহমান ও ঢাকাপোস্টের জেলা প্রতিনিধি নিয়াজ আহমেদ সিপনসহ জেলা কর্মরত সাংবাদিকরা।

মানববন্ধনে তারা বলেন, বুড়িমারীতে শ্রমিকদের হামলায় দুই সাংবাদিক আহত হোন। এ ঘটনায় বুধবার থানায় দায়ের করা অভিযোগ আমলে নেয়নি পুলিশ। অভিযোগটি নথিভূক্ত করে দ্রুত আসামিদের গ্রেফতার দাবি জানান তারা।

গত মঙ্গলবার স্থলবন্দরের লোড-আনলোড শ্রমিক ও সর্দারদের সংঘর্ষের সময় এশিয়ান টিভির সাংবাদিক এম এ কামাল ও কালবেলার মিঠু মুরাদের ওপর হামলাসহ ক্যামেরা ভাঙচুর করা হয়।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker