লালমনিরহাট

ট্রেনের কেবিনে ধর্ষণের শিকার শিশু, অ্যাটেনডেন্ট গ্রেপ্তার

ঢাকা থেকে লালমনিরহাটগামী আন্ত নগর লালমনি এক্সপ্রেস ট্রেনে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় রেলওয়ে পুলিশ (জিআরপি) ওই ট্রেনের অ্যাটেনডেন্ট আক্কাস গাজীকে গ্রেপ্তার করেছে।

পরে আক্কাস গাজীর বিরুদ্ধে মামলা হলে তাঁকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। আদালত তাঁকে জেলহাজতে পাঠান।

অভিযুক্ত আক্কাস গাজীর বাড়ি বরিশাল সদর উপজেলায়। এদিকে মেডিক্যাল টেস্টের জন্য ওই ছাত্রীকে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার এজাহারে বলা হয়, গতকাল সকালে লালমনি এক্সপ্রেস তিস্তা রেলওয়ে স্টেশনের কাছে পৌঁছলে একটি কেবিন থেকে কান্নার শব্দ আসতে থাকে। ট্রেনে দায়িত্বরত জিআরপির এএসআই রুহুল আমিন ওই কেবিনের দরজা খুলে শিশুটিকে বিবস্ত্র অবস্থায় দেখতে পান।

এ সময় সেখানে  অ্যাটেনডেন্ট আক্কাসকে পেয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি শিশুটিকে ধর্ষণের কথা স্বীকার করেন। পরে তাঁকে আটক করা হয়।

জিআরপি সূত্র জানায়, গত মঙ্গলবার রাতে জয়দেবপুর স্টেশন থেকে ময়মনসিংহ যাওয়ার কথা ছিল শিশুটির। কিন্তু সে ভুল করে লালমনি এক্সপ্রেসে উঠে পড়ে।

টিকিট পরীক্ষার (চেকিংয়ের) সময় তার কাছে টিকিট না পেয়ে অ্যাটেনডেন্ট আক্কাস গাজী তাকে ওই কেবিনে নিয়ে বসিয়ে রাখেন। পরে সকালে ট্রেনটি লালমনিরহাট পৌঁছার আগে কেবিন ফাঁকা পেয়ে শিশুটিকে ধর্ষণ করেন। ট্রেনটি লালমনিরহাট পৌঁছার পর রেলওয়ে পুলিশের এএসআই ইদেল হোসেন বাদী হয়ে মামলা করেন।

লালমনিরহাট জিআরপি থানার ওসি ফেরদৌস আলী জানান, মেয়েটির কোনো অভিভাবক না পাওয়ায় পুলিশ বাদী হয়ে ধর্ষণ মামলা দায়েরের পর অভিযুক্তকে আদালতে পাঠানো হয়। পরে আদালত তাঁকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker