ফুটবল

৯৮ রানেই অলআউট বাংলাদেশ লিজেন্ডস

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করছে বাংলাদেশ লিজেন্ডস দল। শাহাদাত হোসেনরা গুটিয়ে গেছেন স্কোর বোর্ডে রান ১০০ হওয়ার আগেই। সব কটি উইকেট হারিয়ে বাংলাদেশ করেছে ৯৮ রান। জয়ের জন্য ওয়েস্ট ইন্ডিজ লিজেন্ডেস দলের দরকার ৯৯ রান।

রোববার (১১ সেপ্টেম্বর) ভারতের কানপুরে ৪ রানে ২ উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ। নাজিমউদ্দিন সান্তোকির ও নাজুমস সাদাত রানআউট হয়ে মাঠ ছাড়েন। তুষার ইমরান করেন মাত্র ৬ রান। আফতাব আহমেদ আশা দেখালেও ১৩ রান করে সাজঘরে ফেরেন তিনি। এরপর ২৭ রানের জুটি গড়েন অলক কাপালি ও ধীমান ঘোষ মিলে। কাপালি ২০ বলে ১৯ রান করে আউট হলে সেই জুটি ভাঙে।

ধীমান ঘোষকে পরে বলার মতো সঙ্গ দিতে পারেননি আর কেউই। আবদুর রাজ্জাক ৯ নম্বরে নেমে করেন ১৩ রান। ধীমান শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন ২২ রানে। ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৩টি উইকেট নেন কৃষমার সান্তোকি। সুলিমান বেন ও ডেইভ মুহাম্মাদ পান একটি করে উইকেট।

বাংলাদেশ একাদশ

নাজমুস সাদাত, নাজিমউদ্দিন, তুষার ইমরান, আফতাব আহমেদ, আবদুর রাজ্জাক, শাহাদাত হোসেন, ধীমান ঘোষ, মোহাম্মদ শরিফ, অলক কাপালি, আবুল হাসান ও ডলার মাহমুদ।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

কির্ক এডওয়ার্ডস, সুলিমান, বেন, দানজা হায়াত, দেবেন্দ্র বিষ্ণু, মারলন ব্লাক, উইলিয়াম পারকিন্স, নারসিং দেওনারিন, ডোয়াইন স্মিথ, কৃষমার সান্তোকি, ডেইভ মুহাম্মদ ও ড্যারেন পাওয়েল।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker