ফুটবল

ভক্তদের চাপে ভাঙল গাড়ির কাচ, পুলিশের গাড়িতে ফিরলেন মার্তিনেজ

বাংলাদেশে সংক্ষিপ্ত সফর শেষ করে কলকাতায় গেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। বাংলাদেশের ফুটবলপ্রেমীরা মার্তিনেজকে খুব কাছ থেকে দেখতে না পারলেও কলকাতার ভক্তরা বেশ কাছে থেকেই দেখছে বিশ্বকাপে ‘গোল্ডেন গ্লাভ’ বিজয়ী এই তারকাকে। কলকাতায় দ্বিতীয় দিনটা অবশ্য সুখের হলো না মার্তিনেসের।

সমর্থকদের চাপে ভেঙেছে মার্তিনেসের গাড়ি। তাই তাকে ফিরতে হলো পুলিশের গাড়িতে করে। ঢাকা থেকে কলকাতায় পৌঁছার পর বিমানবন্দরে এমিকে স্বাগত জানাতে উপস্থিত হয়েছিলো হাজারো ফুটবলপ্রেমী। এরপর মঙ্গলবার সকালে এমিকে সংবর্ধনা জানান ইস্টবেঙ্গল মোহনবাগান ক্লাবের কর্তারা। তিনি নিজের কথাও শেয়ার করে নেন সেই অনুষ্ঠানে।

এর পরেই ঘটে বিপত্তি। মার্তিনেস যখন ফিরে যাচ্ছিলেন সেই সময় সমর্থকদের চাপ গিয়ে পড়ে গাড়িতে। মার্তিনেসের জন্য আয়োজন করা নিরাপত্তা বেষ্টনী ভেঙে সমর্থকরা পৌঁছে যায় তার গাড়ির কাছে। আর সেই চাপে ভাঙল তার গাড়ির কাচ।

বাধ্য হয়ে পুলিশের গাড়িতে করে তাকে ফিরতে হলো।

সমর্থকদের উন্মাদনা বরাবরই ফুটবলাররা উপভোগ করেন। এর আগে পেলে-ম্যারাডোনার মতো তারকারা সফর করেছেন কলকাতা। তবে কারো গাড়ির কাচ ভাঙতে দেখা যায়নি। ফলে মার্তিনেসের সঙ্গে যেটা হলো সেটা মোটেও ভালো বিজ্ঞাপন হলো না কলকাতার জন্য।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker