নোয়াখালী

ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে ননদের স্বামী গ্রেপ্তার

নোয়াখালীর মাইজদীতে এক গৃহবধূর(২৫) অশ্লীল ভিডিও ধারণ ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান রাজু (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ব্যবহৃত দুটি মোবাইল জব্দ করা হয়, যাতে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ধারণের সত্যতা পাওয়া যায়।

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মেহেদী হাসান রাজু ভুক্তভোগী নারীর ননদের স্বামী।

নোয়াখালী পুলিশ সুপার শহীদুল ইসলাম জানান, ২০১৯ সালে নির্যাতিতা গৃহবধুর বাড়িতে ননদসহ (স্বামীর বোন) বেড়াতে আসে। এতে রাতে পরিবারের অন্য সদস্যসহ গৃহবধূকে কোমল পানির সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে নিজের মোবাইলে গৃহবধূর অশ্লীল ভিডিও এবং ছবি ধারণ করে রাজু। পরে অশ্লীল ভিডিও এবং ছবি দেখিয়ে ব্লাকমেইল করে ২০১৯ সাল থেকে একাধিকবার বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে রাজু।

সবশেষ চলতি বছরের ২১ জুলাই চৌমুহনীর একটি হোটেলে নিয়ে পুনঃরায় তাকে ধর্ষণ করে রাজু।

পুলিশ সুপার জানান, চলতি মাসের ৮ সেপ্টেম্বর গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে ভুক্তভোগীর সহযোগিতায় রোববার দুপুরে নোয়াখালী পৌর পার্কে অভিযান চালিয়ে অভিযুক্ত মেহেদী হাসান রাজুকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে জব্দকৃত স্মার্ট ফোনে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ফুটেজ পাওয়ায় প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা মিলেছে। গ্রেপ্তারকৃত রাজুর বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker