ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে এক পরিবারকে বসত বাড়ি থেকে উচ্ছেদ করার অভিযোগ

ঠাকুরগাঁও সদর উপজেলা, সালন্দর ইউনিয়নের, ৫নং ওয়ার্ডের সিংপাড়া এক অসহায় মহিলাকে মারধর করে বসত বাড়ি থেকে উচ্ছেদ করার অভিযোগ।

অভিযুক্ত রিনা জানায়, আমি রিনা বেগম, স্বামীঃ মহসীন আলী, ঠাকুরগাঁও সদর উপজেলা, সালন্দর ইউনিয়নের, ৫নং ওয়ার্ডের সিংপাড়া গ্রামের বাসিন্ধা জানান গত ২৮/১২/২০২১ ইং সন্ধ্যা আনুমানিক ৭ঘটিকায় বাসা থেকে জোর পর্বক বাসায় ঢুকে আমাকে মারধোর করে বের করে দেন।
আমার স্বামীকে চরিত্রহানি করার উদ্দেশ্যে মিথ্যা অপবাদ দেয়। আমি আমার পরিবার সহ আমার বাবার জমিতে ২০বছর ধরে বসবাস করে আসছি।

তারা আমাকে আমার বাড়ি হতে উচ্ছেদ করার উদ্দেশ্যে অনেক দিন ধরে নানান রকম সমস্যা সৃষ্টি আসছিলো। আমি আমার বসত বাড়ি ছেড়ে যেতে না চাইলে।

আমার ভাইয়ে ছেলেরা একই ঠিকানার আবুল(৩৫), রুবেল(২৮), সোহেল(২৯), পিতা দুলাল (৬০), শক্তবাশেঁর লাঠি ও দেশিও অস্ত্রসন্ত্র দ্বারা মারধর করে বলে এখান থেকে বের হয়ে যা।
এই জমি আমাদের, তোরা এই বাড়ির জমিতে আসবিনা কোনো প্রকার বাড়াবাড়ি করলে তোর পরিবারকে মেরে লাশ গুম করে ফেলবো, আমি অসহায় তাদের ভয়ে আমি আমার বাড়িতে যেতে পারছিনা।

এবিষয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি লেখিত অভিযোগ করা হয়, তারি পেক্ষিতে সদর থানার এস আই বিদ্যুৎ কুমার তদন্তে আসে,পরে বিষয়টা মিমাংসা করার জন্য আগামী শুক্রবার থানার বাদি-বিবাদিকে হাজির হতে বলা হয় বলে জানা যায়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker