কিশোরগঞ্জ

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি (তদন্ত) নির্বাচিত হলেন নাহিদ হাসান সুমন

হত্যা মামলার মূল আসামি গ্রেফতারসহ আলামত উদ্ধারে বিশেষ অবদানের জন্য কিশোরগঞ্জ জেলার এপ্রিল ২০২২ সালের শ্রেষ্ঠ ওসি (তদন্ত) নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়া থানার ওসি (তদন্ত) নাহিদ হাসান সুমন।

সোমবার (৩০মে) সকালে কিশোরগঞ্জ জেলা পুলিশ আয়োজিত মাসিক কল্যাণ সভায় হত্যা মামলার আসামি গ্রেফতারসহ আলামত উদ্ধারের জন্য জেলার এপ্রিল ২০২২ সালের শ্রেষ্ঠ ওসি (তদন্ত) নির্বাচিত করেন নাহিদ হাসান সুমনকে। এমন অবদানের জন্য জেলা পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) তার হাতে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। এসময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই নিয়ে তিনি ৭ বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি (তদন্ত) নির্বাচিত হয়েছেন। এছাড়াও জেলার করিমগঞ্জ থানায় দায়িত্ব পালন কালে ২০২০ সালের ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছিলেন।

পাকুন্দিয়া থানার ওসি (তদন্ত) নাহিদ হাসান সুমন জানান, আমার এই সাফল্যের জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি কিশোরগঞ্জ জেলার সুযোগ্য, সৎ, দক্ষ মাননীয় পুলিশ সুপার জনাব মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) স্যারকে। সেই সাথে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি কিশোরগঞ্জ সদর সার্কেলের দায়িত্বে অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ আল আমিন হোসাইন স্যার সহ জেলার উর্দ্ধতন পুলিশ অফিসার ও যারা আমার এই সাফল্যে সহযোগীতা করেছে।

আরো দেখুন

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button