ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে ফ্লাক্সিলোড দোকান থেকে ৩শ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ আটক ১

মো: আলমগীর, ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও পৌরসভাধীন ১২নং ওয়ার্ডের রোড বাজারস্থ শুটকি হাটিতে নিজ দোকান থেকে ৩০০ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ স্বপন ইসলাম (২৭) কে আটক করে জেলা গোয়েন্দা শাখা ঠাকুরগাঁও।

ঠাকুরগাঁও পুলিশ সপার জনাব উত্তম প্রসাদ পাঠক এর নির্দেশক্রমে জেলা গোয়েন্দা শাখা ঠাকুরগাঁও সদর থানা এলকায় মাদকদ্রব্য অভিযান পরিচালনাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও পৌরসভাধীন ১২ নং ওয়ার্ডের অন্তর্গত রোড বাজারস্থ শুটকি হাটিতে স্বপন ইসলাম (২৭), পিতা- মোকারম হোসেন, সাং- হরিনারায়নপুর মাস্টারপাড়া, ঠাকুরগাঁও সদর ঠাকুরগাঁও, নিজ মোবাইল লোডের দোকান তল্লাশী করে ৩০০ পিচ নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয় এবং স্বপন ইসলামকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবি পুলিশের ওসি মো: আনোয়ারুল ইসলাম জানান, ঠাকুরগাঁও পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা অভিযান পরিচালনা করে আটককৃত আসামির মোবাইল লোডের দোকান ঘর তল্লাশী করে ৩০০ (তিনশত) পিচ নেশা জাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে। পরবর্তীতে আসামীর বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker