ঠাকুরগাঁও

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ঠাকুরগাঁওয়ে স্কুলের আয়াকে পিটিয়ে জখম

মো: আলমগীর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

ঠাকুরগাঁও জেলার গড়েয়া ইউনিয়নের পূর্ব আরাজি চন্ডিপুর গ্রামের নুর নাহার নামে চন্ডিপুর হাই স্কুলের আয়াকে  পিটিয়ে বাম, পা  ভেঙ্গে দিয়েছে নাজিম উদ্দীন নামে এক বখাটে। 

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শুক্রবার বেলা ২ টার দিকে নুর নাহার স্কুল থেকে  বাড়িতে যাওয়ার সময় হামলা চালায় নাজিম উদ্দীন । হামলায় নুর নাহারের  বাম পা ভেঙ্গে গেছে এবং শরিরের বিভিন্ন স্থানে  লাঠির আঘাতের চিহ্ন রয়েছে।

নুর নাহারের স্বামী আবুল কালাম আজাদ  জানান, তার স্ত্রী পূর্ব আরজি চন্ডিপুর স্কুলে আয়া পোস্টে চাকরি।

এক দেড় মাস ধরে একই এলাকার আবুল কালামের ছেলে নাজিম উদ্দীন (৩২)  খারাপ প্রস্তাব দিয়ে আসছিল। তিনি বলেন, আমার স্ত্রী কুপ্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল থেকে বাড়িতে আসার পথে  এসে  বােশঁর লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। এতে আমার স্ত্রীর বাম পা  ভেঙে যায়।  

সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক জানান, নুর নাহাররে শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তার একটি পা ভেঙ্গে গেছে। 

এই বিষয়ে গড়েয়ার ইউনিয়নের চেয়ারম্যান ও চন্ডিপুর স্কুলের প্রধান শিক্ষক রইছ উদ্দিন সাজু বলেন, নুর নাহার আমার স্কুলের আয়া পোস্টে চাকরি করে, গত ৮ ডিসেম্বর শুক্রবার  আমার স্কুলে প্রাইমারি  শিক্ষক নিয়োগের পরিক্ষা ছিলো, পরিক্ষা শেষ করে, স্কুলের কাজ শেষ করে রাড়িতে যাওয়ার সময়, নাজিম উদ্দীন পিছন থেকে বাশেঁর লাঠি দিয়ে আগাত করে এতে তার বাম পা ভেঙে গেছে। 

এছাড়াও নাজিমের বিষয়ে এর আগেই অনেক যৌন হয়রানির অভিযোগ রয়েছে,। মামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, মামলা প্রক্রিয়াদিন রয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker