লালমনিরহাট

লালমনিরহাটে ফেনসিডিলসহ দুই পুলিশ সদস্য আটক

লালমনিরহাটে দুই পুলিশ সদস্যকে ৭৭ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ওসি এরশাদুল আলম। এর আগে শুক্রবার ভোর রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি চৌকস দল সদর উপজেলার কুলাঘাট ইউনিয়নের টিকটিকির বাজার এলাকায় একটি সাদা রঙের প্রাইভেট কার তল্লাশি করলে ৭৭ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করে।।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও অভিযোগ সূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম উপজেলার কুলাঘাট ইউনিয়নের টিকটিকি এলাকায় শুক্রবার ভোরে অভিযান চালায়।অভিযান চলাকালে একটি সাদা রঙ্গের প্রাইভেট কারে থাকা দুই ব্যক্তিকে ৭৭ বোতল ফেন্সডিলসহ আটক করে।আটককৃতদের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

আটককৃত দুই পুলিশ সদস্য হলেন,রংপুর মাস্টারপারা এলাকার মৃত শাহা আলমের পুত্র মেহেদী আলম ও পঞ্চগড় জেলার সদর উপজেলার গোলাম হাফিজের পুত্র হারুন অর রশীদ।

লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: হেলাল উদ্দিন বলেন,একটি প্রাইভেট কার এবং ৭৭ বোতল ফেন্সডিলসহ দুজনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: এরশাদুল আলম,জানান, দুজনের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে লালমনিরহাট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।আটক ৭৭ বোতল ফেনসিডিলসহ দুজনের বিষয়ে এজাহারে পুলিশ সদস্যের কথা উল্লেখকরা না থাকলেও তথ্য নিয়ে জানতে পেরেছি গ্রেফতারকৃত দুজন পুলিশ সদস্য। পরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখয়, মেহেদী আলম (বিপি- ৯৭১৬১৮৪১২১) রাজারবাগ পুলিশ লাইন্সে ও হারুনুর রশিদ (বিপি-৯৫১৬১৯০৯৮১) রংপুর জেলা পুলিশে কর্মরত রয়েছে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker