সরিষাবাড়ী

সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ কমিটির পরিচিতি ও শীতবস্ত্র বিতরণ

জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নবগঠিত কমিটির পরিচিতি সভা এবং হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) বিকেলে উপজেলা পৌরসভায় অবস্থিত শিল্পকলা একাডেমি হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এবং তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. আবদুর রশীদ। প্রধান বক্তা ছিলেন পৌর মেয়র মনির উদ্দিন।

এসময় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বায়ক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ (বিএসসির) সভাপতিত্বে এবং বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সদস্য সচিব জয়নাল আবেদীন বাবলু সঞ্চালনায় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা, উপজেলা আ.লীগের সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল গণি, সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, পোগলদিঘা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সামস উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলু প্রমুখ।

অনুষ্ঠানে নবগঠিত কমিটির সদস্যদের পরিচিত করা হয়। পরে জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের এমপি মনোনয়ন প্রত্যাশি অধ্যক্ষ আবদুর রশীদ নিজস্ব অর্থায়নে প্রায় পাঁচ শতাধিক হতদরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button