সরিষাবাড়ী

১০ দফা দাবিতে: সরিষাবাড়ীতে ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা

সরকার-বিরোধী যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে সারাদেশে ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসূচি পালন করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি। তারই ধারাবাহিকতায় জামালপুরের সরিষাবাড়ীতে ইউনিয়ন পর্যায়ে বিএনপির পদযাত্রা কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলার ৮টি ইউনিয়নে এই পদযাত্রা কর্মসূচি পালন করা হয়। প্রতিটি ইউনিয়নে নির্দারিত স্থান থেকে প্রায় তিন কিলোমিটার রাস্তায় পর্যন্ত এই পদযাত্রা পালন করে।

বিএনপির কর্মসূচি সুত্রে জানা যায়, সারাদেশে গ্যাস, বিদ্যুৎ, চাল, ডাল, তেল, আটাসহ প্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ও গণতন্ত্র পুনরুদ্ধার, সরকারের পদত্যাগ এবং বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মীদের মুক্তি ও ১০ দফার দাবিতে এই পদযাত্রা করা হয়। সরিষাবাড়ী উপজেলার ৮টি ইউনিয়ন- পোগলদিঘা, ডোয়াইল, আওনা, পিংনা, কামরাবাদ, ভাটারা, মহাদান ও সাতপোয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে এই কর্মসূচি অনুুষ্ঠিত হয়।

এ-সময় পদযাত্রায় বিভিন্ন ইউনিয়নে অন্যানদের মধ্যে-জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম, উপজেলা যুবদলের আহব্বায়ক ফয়েজুল কবীর তালুকদার শাহিন, পোগলদিঘা ইউনিয়ন বিএনপির সভাপতি মামুন-অর রশিদ (ফকির), সাধারন সম্পাদক রাসেদুল ইসলাম রন্জু, ডোয়াইল ইউনিয়ন বিএনপির সভাপতি দুলাল হোসেন, সাধারন সম্পাদক মোর্শেদুল আলম মোর্শেদ, মহাদান ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর ওহাব, সাধারন সম্পাদক লিটন মাস্টার, পিংনা ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রশিদ, সাতপোয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আলাল তরফদার, সাধারন সম্পাদক আব্দুল কাদের মন্টু, কামরাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুর সেলিম, সাধারন সম্পাদক রিপন মিয়া, ভাটারা ইউনিয়ন বিএনপির সভাপতি অ্যাডভোকেট হুমায়ুন খান, সাধারন সম্পাদক করিম মুসুল্লি, আওনা ইউনিয়ন বিএনপির সভাপতি সরুজ্জামান, সাধারন সম্পাদক তোফাজ্জল ডিলার সহ সকল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের শত শত নারী-পুরুষ ও নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker