সরিষাবাড়ী

সরিষাবাড়ীতে ঔষধ ফার্মেসির দোকানদার’কে মারধরের অভিযোগ

জামালপুরের সরিষাবাড়ীতে ঔষুধ ফার্মেসির এক দোকানদার’কে মারধর করে হালখাতার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এঘটনায় ঔষুধ ফার্মেসির মালিক শফিকুল ইসলাম (৩৫) গুরুত্বর আহত হয়ে সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

গত রবিবার (২৫ডিসেম্বর) সকালে উপজেলার ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া বাজার এলাকায় এঘটনা ঘটে। পরে শফিকুল ইসলামের স্ত্রী স্বপ্না বেগম বাদী হয়ে সরিষাবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, গত ২বছর পূর্বে মাজালিয়া গ্রামের আব্দুল মজিদ (৫০) এবং তার ছেলে ইমরান হোসেনের (২২) কাছ থেকে বেশ কিছু টাকা সুদের উপর ধার নেয় মৃত আবুল হোসেনের সন্তান শফিকুল ইসলাম। সেই টাকা পরিশোধ নিয়ে ইতিপূর্বে স্থানীয়রা শালিস বৈঠক করে। শালিস বৈঠকের পরেও আব্দুল মজিদ এবং তার ছেলে ইমরান হোসেন শফিকুল ইসলামের কাছে টাকা দাবি করে আসছেন।

তারই সুত্র ধরে রবিবার সকালে আব্দুল মজিদের নেতৃত্বে ইমরান হোসেন শফিকুল ইসলামের ঔষুধের ফার্মেসিতে আক্রমণ করে এবং লোহার রড দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে রক্তাক্ত করে। এসময় শফিকুল ইসলাম ডাক চিৎকার শুরু করলে তার দোকানে টেবিলের ড্রয়ারে ব্যাগে থাকা ২লক্ষ ৫০হাজার টাকা নিয়ে পালিয়ে যায় বখাটে ইমরান হোসেন। পরে স্থানীয়রা শফিকুল ইসলামকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে সরিষাবাড়ী হাসপাতালে ভর্তি করেন।

আহত শফিকুল ইসলাম বলেন, ‘গত ৩দিন আগে তিনি দোকানে হালখাতা করেছেন। রবিবার সকালে অন্যের ঋণ পরিশোধ করার জন্য ২লক্ষ ৫০হাজার টাকা বাড়ি থেকে দোকানে নিয়ে আসেন তিনি। এবিষয়টি ইমরান হোসেন জানতো যে দোকানের ড্রয়ারে টাকা আছে। পরে দোকানে হামলা করে টাকা গুলো ছিনিয়ে নিয়ে যায় ইমরান।

অভিযুক্ত আব্দুল মজিদের পরিবার জানান, ‘অনেক দিন হলো শফিকুল টাকা ধার নিয়েছেন। দোকানের হালখাতা করে টাকা দিতে চাইছে কিন্তু টাকা দেয় না। সেই টাকা চাইতে গেছেন তারা। কিন্তু তার ড্রয়ার থেকে কোন টাকা নেয়নি ইমরান। তারা মিথ্যা অভিযোগ করেছে।

এ-বিষয়ে সরিষাবাড়ী থানার দায়িত্বরত এসআই জহির রায়হান বলেন, ‘অভিযোগ পেয়েছি, তদন্ত করে সঠিক তথ্য জানার চেষ্টা চলছে। তদন্ত চলমান রয়েছে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker