সরিষাবাড়ী

সরিষাবাড়ীতে সচেতনতা বৃদ্ধিতে ‘দুর্যোগ প্রশমন’ দিবস পালিত

‘দুর্যোগে আগাম সর্তক বার্তা, সবার জন্য কার্যব্যবস্থা’ এ পতিপাদ্যকে সামনে রেখে জামালপুরের সরিষাবাড়ীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩অক্টোবর) সকালে উপজেলা পরিষদ চত্তরে ‘উপজেলা প্রশাসনের’ আয়োজনে দিবসটি পালন করা হয়। দুর্যোগের ঝুঁকি কমাতে জনগণ ও সংশ্লিষ্টদের সচেতনতা বাড়াতেই এই উদ্যোগ।

উপজেলা নির্বাহী অফিসার উপমা ফারিসার সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আ.লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, সমাজসেবা কর্মকর্তা আরিফুল রহমান, সরিষাবাড়ী থানার (ওসি) মহব্বত কবির, ডোয়াইল ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক স্বপন, পোগলদিগা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিক, কামরাবাদ ইউপি চেয়ারম্যান সালাম জিএস, মহাদান ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান জুয়েল-সহ সকল ইউনিয়নের চেয়ারম্যান এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত সকল মানুষদের সচেতন করার লক্ষ্যে, সরিষাবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মিজানুর রহমানের পরিচালনায় ফায়ার সার্ভিসের একটি দল বিভিন্ন মহড়া প্রদর্শন করেন।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker