সাতক্ষীরা

জ্ঞান হারানো ছাত্রীকে শ্বাসরোধে হত্যা, ঘাতক গ্রেপ্তার

সাতক্ষীরা কলারোয়া উপজেলায় অষ্টম শ্রেণির ছাত্রী সানচিতা হোসেন সেঁজুতি হত্যার সাত দিন পর এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার যুবকের নাম আব্দুর রহমান। সে স্থানীয় একটি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী।

রবিবার গভীর রাতে কলারোয়া পৌরসভার আফজালের মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ২৮ মার্চ সকাল সাড়ে সাতটার দিকে সেঁজুতির মরদেহ উপজেলার জালালাবাদ মাস্টার পাড়া গ্রামের আলাউদ্দিন সরদারের কুল বাগানের ড্রেন থেকে উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত সেঁজুতির মা লায়লা পারভীন বাদি হয়ে অজ্ঞাতদের আসামি করে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করেন।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা জানান, সেঁজুতির সঙ্গে তার প্রতিবেশী আব্দুর রহমানের প্রেমের সম্পর্ক ছিল।

সেঁজুতি হত্যার দায় স্বীকার করা আব্দুর রহমানের বরাত দিয়ে ওসি জানান, সম্প্রতি সে অন্য ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায় সেঁজুতি। বিষয়টি সে মানতে পারেনি। এমন অবস্থায় আব্দুর রহমান সেঁজুতিকে নিয়ে পালিয়ে যাওয়ার পরিকল্পনা করে। এক পর্যায়ে গত ২৭ মার্চ সোমবার রাতে তাকে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করো। কোনো একটি বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আব্দুর রহমান ধাক্কা দিলে সে পাশের বাড়ির দেয়ালে লেগে জ্ঞান হারায় সেঁজুতি।

কিন্তু তাৎক্ষণিক জ্ঞান না ফেরায় ঘটনাটি ধামাচাপা দিতে সেঁজুতির গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর তার মরদেহ প্রতিবেশী আলাউদ্দিন সরদারের কৃষি ক্ষেতের কুল বাগানের ড্রেনে ফেলে রাখে।

ওসি আরও জানান, আব্দুর রহমানকে আদালতে ১৬৪ ধারার জবানবন্দি দিতে আনা হয়েছে। জবানবন্দি শেষে তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker